শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

পীরগাছায় বীর মুক্তিযোদ্ধার নামে সড়কের নামফলক উন্মোচন

পীরগাছায় বীর মুক্তিযোদ্ধার নামে সড়কের নামফলক উন্মোচন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছায় মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ এর নামে একটি সড়কের নামফলক উন্মোচন করা হয়েছে।

 

মঙ্গলবার (০২ মার্চ) বিকেলে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের বকসীর দীঘি হতে ঘাগট নদীর ত্রিমোহনী ঘাট পর্যন্ত সড়কের পাকাকরণ কাজের উদ্বোধন ও নামফলক উন্মোচন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হক সুমন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, কৈকুড়ি ইউপি চেয়ারম্যান নুর আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক, অন্নদানগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আকতার হোসেন ভূইয়া, চৌধুরানী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আকতার হাবিব রুমি, উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ শারেখ খন্দকার জয়, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াসিম আকরাম, সিনিয়র সাংবাদিক এম খোরশেদ আলম, তাজরুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান ফারুক, সাধারণ সম্পাদক হাসান ইকবাল জুয়েল, শিক্ষক লিয়াকত আলী লেবু প্রমুখ।

 

 

বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ এর ভাতিজা ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক এর ব্যক্তিগত উদ্যোগে বকসীর দীঘি হতে ত্রিমোহনী সড়কের বকসী বাজার মোড়ে এই নাম ফলকটি উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু সুফিয়ান।

 

 

 

মরহুম শাহ আব্দুর রউফ একজন মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা ছিলেন। তিনি ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য মরহুম শাহ আব্দুর রাজ্জাকের ছোট ভাই। তিনি বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত এর পিতা। কর্ম জীবনে শাহ আব্দুর রউফ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অবদান রেখেছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT