বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

শুটিবাড়ি হাটে এক রাতে ৩ দোকানে দুর্ধর্ষ চুরি

শুটিবাড়ি হাটে এক রাতে ৩ দোকানে দুর্ধর্ষ চুরি

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার শুটিবাড়ি হাটে একরাতে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে ওইসব দোকান থেকে নগদ প্রায় দুই লক্ষাধিক টাকাসহ মালামাল লুটে নিয়েছে চোর চক্রটি।

 

বুধবার (১লা মে) দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন ডিমলা থানার এসআই সাইফুল ইসলাম।

 

এর আগে মঙ্গলবার (৩০ এপ্রিল) গভীর রাতে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের সুনামধন্য বৃহৎ শুটিবাড়ি হাটের পাল পট্টিতে এ চুরির ঘটনা ঘটে।

চোরের দল একটি মোবাইল এবং ফ্লেক্সিলোডের দোকান ও দুইটি ভ্যারাইটিজ স্টোরের দোকানের টিনের চালা কেঁটে ভেতরে প্রবেশ করে বলে জানা যায়।

শাকিল মোবাইল কর্নারের স্বত্বাধিকারী শাকিল আহমেদ জানান, রাতে দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। সকালে দোকানে এসে দোকান খুলে দেখেন, সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এ সময় তার ক্যাশ বাক্সও খোলামেলা অবস্থায় পাওয়া যায়। চোরের দল তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৬০ হাজার টাকাসহ ৩০ হাজার টাকার মোবাইলের মিনিট কার্ড নিয়ে গেছে বলে দাবি করেন তিনি।

সাহা ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী সুকুমার সাহা জানান, তার দোকান থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৪০/৪৫ হাজার টাকার সিগারেট নিয়ে গেছে চোরের দল।

পাল ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী রতন পাল জানান, তার দোকান থেকেও নগদ প্রায় ২০/২৫ হাজার টাকা লুটে নেয় চোরেরা।

শুটিবাড়ি বাজার বণিক সমিতি সভাপতি আব্দুল বাতেন বলেন, দুর্ধর্ষ চুরির ঘটনায় আমরা একটি জরুরি সভা ডেকেছি। এছাড়া হাট পাহারাদারদেরকে আরো দায়িত্বশীল হওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনী প্রদেক্ষপ নেওয়া হবে।

গয়াবাড়ি ইউপি চেয়ারম্যান শরিফ ইবনে ফয়সাল মুন বলেন, খবর পেয়ে ইউপি সদস্য আশুতোষকে পাঠানো হয়েছে। আমরা এ চোর চক্র চিহ্নিত করতে পুলিশকে সহয়তা করবো।

 

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইতিমধ্যে চুরি যাওয়া দোকাসহ পার্শ্ববর্তী দোকানের সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। চোর শনাক্তকরণে আমরা কাজ করে যাচ্ছি।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT