শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে জয়ী হয়েও শপথ নিতে না

রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে জয়ী হয়েও শপথ নিতে না

রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে জয়ী হয়েও শপথ নিতে না পেরে সংবাদ সম্মেলন  নব্য হয়ে যাওয়া রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে শিক্ষা ও ক্রীড়া সম্পাদক পদে ২৬১৩ ভোটে জয়ী হয়েও শপথ নিতে না পেরে সংবাদ সম্মেলন করেন পারভেজ হোসেন পলাশ (৩৪)।

 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মাঠে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি মোঃ পারভেজ হোসেন পলাশ, পিতা-মোকাররম হোসেন, মাতা- মোছাঃ পারুল বেগম, জাতীয় পরিচয় পত্র নং- ৬৮৯৯৩৩৪৬৫৭, ঠিকানা- গ্রাম- ধাপ জেল রোড, ওয়ার্ড নং-১৬, থানা-কোতয়ালী (আরপিএমপি) জেলা রংপুর। আমি রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের একজন সদস্য (২০১৬ সাল থেকে আছি)।

 

রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির সাধারন নির্বাচন ২০২৪-২৬ গত ১০মার্চ/২০২৪ তারিখে অনুষ্ঠিত হয় উক্ত নির্বাচনে আমি শিক্ষা ও ক্রিড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছি।

 

আজ ২৫ এপ্রিল নগরীর প্রধান কার্যালয় কেন্দ্রীয় বাস টার্মিনালে নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। কিন্তু শপথে আমি অংশ নিতে পারিনি কারণ নব-নির্বাচিত কমিটির সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম রাজা অন্যের দেওয়া ভুল তথ্যের ভিত্তিতে আমাকে ভুল বুঝিয়া উক্ত শপথ অনুষ্ঠানে উপস্থিত হওয়া এবং শপথ গ্রহণ হইতে বিরত থাকার জন্য গত ১৭ এপ্রিল/২০২৪ তারিখ দুপুরে রংপুর মেডিকেল মোড় মসজিদের সামনে মৌখিক ভাবে নির্দেশ প্রদান করেন। এছাড়াও তিনি রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য পদ হতে বহিস্কার করিবেন মর্মে হুমকি প্রদান করেন। আমি আজ নির্ধারিত তারিখে শপথ অনুষ্ঠানে শপথ গ্রহণের জন্য গমন করিলে আমিসহ আমার লোকজনকে কমিটির লোকজন শপথ গ্রহনে বাধা প্রদানসহ অপমান, অপদস্থ ও আমার লোকজনকে মারপিট করেন। এ সময় যারা মার খেয়েছেন তারা এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

আমি বলতে চাই আমি নিরাপরাধ আমার নামে অভিযোগ আমি নাকি বিএনপি-জামাতের লোক এবং আমি নাকি নব নির্বাচিত সভাপতিকে হুমকি দিয়েছি, যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট কেননা আমি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পদে রয়েছি এবং আমি সভাপতিকে কোন প্রকার হুমকি প্রদান করিনি। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মটর শ্রমিক কেন্দ্রীয় কমিটি ও আইনশৃঙ্খলা বাহিনীসহ রংপুর বাসীর কাছে অমানবিক কাজের প্রেক্ষিতে ন্যায় বিচার কামনা করছি। এ সময় তার সমর্থকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT