শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

রংপুরে তাজহাট থানা পুলিশের আয়োজনে অপরাধ প্রতিরোধ সভা

রংপুরে তাজহাট থানা পুলিশের আয়োজনে অপরাধ প্রতিরোধ সভা

স্টাফ রিপোর্টার।

। রংপুর নগরীর তাজহাট থানাধীন লালবাগে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার আয়োজনে ছিনতাই, চুরি, মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে অপরাধ প্রতিরোধ সভা আজ (শনিবার) বিকেল ০৪ টায় অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

সভায় তাজহাট থানা এলাকা হতে ছিনতাই, চুরি, মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে পুলিশের পাশাপাশি সচেতন নাগরিক, কমিউনিটি পুলিশিং, ছাত্র-ছাত্রী ও যুব সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করে অপরাধ দমনে সহায়তা করার প্রত্যয় ব্যক্ত করেছেন সুধী সমাজের প্রতিনিধি ও অতিথিবৃন্দরা।

 

অপরাধ প্রতিরোধ সভায় তাজহাট থানার এসআই মেহেদী হাসান মারুফ এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শ মুলক বক্তব্য প্রদান করেছেন- রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, পিপিএম। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেছেন- কারমাইকেল কলেজ, রংপুর এর ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর জিল্লুর রহমান, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রক্টর শরিফুল ইসলাম, কারমাইকেল কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের শিক্ষক আব্দুর রউফ, রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইঞ্জিনিয়ার শেখ শাহাদত হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ তাজহাট থানার সভাপতি ইমাদ মিয়া, কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আরিফ হোসেন টিটোসহ অন্যান্যরা।

 

তাজহাট থানা পুলিশের আয়োজনে উক্ত অপরাধ প্রতিরোধ সভায়- কারমাইকেল কলেজ, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুধি সমাজের স্থানীয় ব্যক্তিবর্গ সহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি তাজহাট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT