বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

আওয়ামীলীগ থেকে স্বামী-স্ত্রীর পদত্যাগ 

আওয়ামীলীগ থেকে স্বামী-স্ত্রীর পদত্যাগ 

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত এবং তার স্ত্রী পাটিকাপাড়া ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহানা ফেরদৌসী সীমা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন। দল থেকে স্বামী-স্ত্রী পদত্যাগের ঘটনায় উপজেলা জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু কে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পদত্যাগের একটি লিখিত পত্র পেয়েছি।

এর আগে শনিবার (২৪ ফেব্রুয়ারী) বিকেলে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাসিক সভায় পদত্যাগের বিষয়টি পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওই মাসিক সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয় পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন, দলীয় পদ থেকে আমি ও আমার স্ত্রী পদত্যাগ করেছি অনেক আগেই। তবে কি কারনে পদত্যাগ করেছেন বিষয় তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গণসংযোগ করছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত গত দুই মাস থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে বিভিন্ন জায়গায় গণসংযোগ করে আসছেন।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন, মুজিবুল হক সাদাত দল থেকে পদত্যাগ করেছেন মূলত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাতে বাধা প্রদান না করে এজন্যই তিনি দল থেকে পদত্যাগ করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT