শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

নানার সাথে নানার বাড়ি যাওয়া হল না আকাশের

নানার সাথে নানার বাড়ি যাওয়া হল না আকাশের

লালমনিরহাট প্রতিনিধি।
নানার সাথে নানার বাড়ি যাওয়া হল না আকাশের। লালমনিরহাটের হাতীবান্ধায় মোটরসাইকেল যোগে নানা বাড়ি যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আকাশ (১৬) নামের ৮ম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।
মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে হাতীবান্ধা উপজেলার বড়খাতা একটেল টাওয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহত আকাশের নানা উকিল মোস্তাজির (৭০) ও ছোট ভাই আরাফ (৫) গুরতর আহত হয়েছেন।
এরমধ্যে উকিল মোস্তাজিরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং আরাফকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহত আকাশ উপজেলার বড়খাতা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমুর নাতি ও উজ্জল হোসেন ছেলে। নিহত আকাশ হাতীবান্ধা নর্থল্যান্ড  স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার দুপুরে  দিকে মোটরসাইকেল যোগে নানা বাড়ি যাচ্ছিল আকাশ। পথিমধ্যে উপজেলার বড়খাতা একটেল টাওয়ার মোড়  এলাকায় একটি ট্রাকে সাথে ধাক্কা লেগে ছিটকে পড়েন আকাশ তার ছোট ভাই আরাফ এবং নানা উকিল মোস্তাজির। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স এর পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে  আকাশের মৃত্যু হয়।
এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম বিষযটি নিশ্চিত করে  বলেন, বড়খাতা বাজার থেকে বাইপাস সড়ক হয়ে সানিয়াজান যাওয়ার পথে একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকটিকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT