মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

পীরগাছায় পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ 

পীরগাছায় পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ 

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় পারিবারিক ও জমি-জমা নিয়ে বিরোধের জেরে মোকাররম হোসেন (২০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

 

নিহত মোকাররম হোসেন উপজেলার ছাওলা ইউনিয়নের কাশিম গ্রামের এমদাদুল হকের ছেলে। এ ঘটনায় ৩ জনকে আসামী করে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে এমদাদুল হকের সাথে তার প্রতিবেশী জামাল উদ্দিনের পারিবারিক ও জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে ১৫ দিন আগে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতি ঘটনা‌ ঘটে। পরবর্তিতে এলাকার মহতপ্রধানরা বিষয়টি আপোষ মিমাংসা করে দিলেও জামাল উদ্দিনের ছেলে ইমরান হোসেন প্রতিপক্ষ এমদাদুল হকের পরিবারের লোকজনকে হুমকী ধামকী দিতে থাকে। এরই এক পর্যায়ে শুক্রবার (৩ মে) রাত ৯টার দিকে এমদাদুল হকের ছেলে মোকাররম হোসেন তার ৩ বন্ধুসহ স্থানীয় পাওটানা বাজারের জনৈক জাহাঙ্গীর হোসেনের চা-স্টলের ভিতরে বসে চা পান করতে থাকে।

 

এই সময় ইমরান হোসেন (৩০) একটি কাঠের চৌকাঠ হাতে নিয়ে ওই চা-স্টলের ভিতরে ঢুকে মোকাররমের মাথায় স্বজোরে আঘাত করে পালিয়ে যায়। ঘটনা দেখে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে মোকাররম হোসেনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

 

ওই হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শনিবার (৪ মে) বিকেলে মোকাররম মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের পিতা ইমদাদুল হক শনিবার রাতেই ঘটনার সাথে জড়িত ৩‌ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

 

 

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর আসামীরা পলাতক রয়েছেন। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT