শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

২৮ যাত্রী নিয়ে উল্টে গেল বুড়িমারী এক্সপ্রেস

২৮ যাত্রী নিয়ে উল্টে গেল বুড়িমারী এক্সপ্রেস

রংপুর টাইমস:

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের শ্রুতিধর এলাকায় বুড়িমারী এক্সপ্রেস নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। বাসটিতে  ২৮ জন যাত্রী ছিলেন।

গত শনিবার (১ জুলাই) সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার শ্রুতিধর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত ১০ যাত্রীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহতরা জানান, ঢাকার গাবতলী থেকে রাতে বুড়িমারী এক্সপ্রেস বাসটি বুড়িমারী স্থলবন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পুরো সড়কেই চালক আলমগীর হোসেন দ্রুত গতিতে বাসটি চালান। এরপরই লালমনিরহাট শহর অতিক্রম করে কালীগঞ্জ উপজেলার শ্রুতিধর এলাকায় এলে বাসটি উল্টে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ওই বাসটিতে বেশিরভাগ যাত্রী ছিলেন ভারতগামী। তারা ভারতে চিকিৎসা নেওয়ার জন্য যাচ্ছিলেন। দুর্ঘটনার পর তারা কোথায় গেছেন তা জানা নেই।

বুড়িমারী এক্সপ্রেসের টিকিট কাউন্টারের দায়িত্বে থাকা আশরাফ আলী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় কেউ নিহত হয়নি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিজা আক্তার জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসটি হেফাজতে নেওয়া হচ্ছে। বাসের চালককে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT