বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

লালমনিরহাটে প্রশ্নফাঁস চক্রের হোতা সেই আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার

লালমনিরহাটে প্রশ্নফাঁস চক্রের হোতা সেই আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমানকে পিএসসিসহ প্রশ্নফাঁস ও চাকুরী বাণিজ্যের সাথে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামীলীগ।

শনিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক রফিকুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার রাতে একটি বেসরকারী একটি টিভি চ্যানেলে পিএসসির প্রশ্নফাঁস ও চাকুরি বাণিজ্য চক্রের হোতা ও কর্মকান্ড নিয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়। সেখানে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কুটিরপাড় এলাকার মিজানুর রহমান ওরফে এমডি মিজানের এ চক্রের সাথে জড়িত থাকার সচিত্র প্রতিবেদন প্রকাশ পায়। প্রতিবেদনে তারই আত্মীয় এটিএম মোস্তফার নামও উঠে আসে। বিষয়টি প্রকাশের পর পরই জাতীয় ইস্যুতে পরিনত হয়।

এছাড়াও জেলাজুড়ে এ ঘটনাটি নিয়ে তুমুল আলোচনা সমালোচনা শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পরিচিতরা নানান সমালোচনা করে পোস্ট দিতে থাকেন।

 

শনিবার বিকেলে আদিতমারী উপজেলা আওয়ামী লীগ একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, আদিতমারী উপজেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠন বিরোধী, শৃঙ্খলা-পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মোঃ মিজানুর রহমান (সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, আদিতমারী উপজেলা শাখা, লালমনির হাট) কে স্বীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা
মিজানুর রহমানের সাথে মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তিনি ফোনটি রিসিভ করেননি।

আদিতমারী উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম বলেন, দলীয় সিদ্ধান্ত মোতাবেক মিজানুর রহমানকে বহিষ্কার করা হয়েছে। দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ মহোদয়কে অবগত করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT