শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে অটো রিক্সার ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার 

লালমনিরহাটে অটো রিক্সার ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার 

লালমনিরহাট প্রতিনিধি।
লালমনিরহাটের সদর উপজেলায় রাস্তা পার হতে গিয়ে ব্যাটারী চালিত একটি অটো রিক্সার ধাক্কায় এন্না বেওয়া (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মে) বিকেলে লালমনিরহাট সদর উপজেলার লালমনিরহাট-রংপুর মহাসড়কের গোকুন্ডা এলাকায় এ দুঘটনা ঘটে। পরে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধা এন্না বেওয়া লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বাতানটারী (তালুক মৃত্তিঙ্গা) গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী।

খোঁজ নিয়ে গেছে, রোববার বেলা আড়াইটার দিকে এক আত্নীয়র বাড়ী থেকে নিজ বাড়ি ফেরার পথে লালমনিরহাট-রংপুর মহাসড়ক পাড় হওয়ার সময় দ্রুতগামী একটি অটো রিক্সায় ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত ওই বৃদ্ধাকে অটো চালকসহ স্থানীয়রা দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহতের ছোট ভাই মোস্তাক আলী বলেন, সড়ক পার হওয়ার সময় তার বড় বোন অটোর ধাক্কায় অসুস্থ হয়ে পড়ে। পরে হাসপাতাল নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে, আত্মীয় স্বজন আসলেই দাফন সম্পন্ন করা হবে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT