বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

নতুন রাষ্ট্রপতিকে বেরোবি উপাচার্যের অভিনন্দন

নতুন রাষ্ট্রপতিকে বেরোবি উপাচার্যের অভিনন্দন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মোঃ সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এক অভিনন্দন বার্তায় নতুন রাষ্ট্রপতি ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আচার্য মোঃ সাহাবুদ্দিন এঁর সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

বেরোবি উপাচার্য বলেন, বিচার বিভাগ ও দুর্নীতি দমন কমিশনে দীর্ঘদিন সফলভাবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা মহামান্য রাষ্ট্রপতির রাষ্ট্র পরিচালনায় আরো সহায়ক হবে। প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ প্রত্যাশা ব্যক্ত করে আরো বলেন, আগামী দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে নতুন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন অগ্রণী ভূমিকা পালন করবেন।

মহামান্য রাষ্ট্রপতি ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আচার্য মোঃ সাহাবুদ্দিন এঁর বিচক্ষণ দিক নির্দেশনায় দেশের উচ্চশিক্ষা ব্যবস্থার আরো উন্নতি ও প্রসার লাভ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বেরোবি উপাচার্য। উল্লেখ্য, সোমবার (২৪ এপ্রিল, ২০২৩) বেলা ১১টায় বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT