বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

তিস্তা পাড়ের অসহায় বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন বিজিবির মহাপরিচালক 

তিস্তা পাড়ের অসহায় বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন বিজিবির মহাপরিচালক 

 

লালমনিরহাট প্রতিনিধি।
বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বলেন,সীমান্ত হত্যা কখনো মীমাংসা হতে পারেনা, আপনারা গ্রেপ্তার করবেন আমাদের কাছে সোপর্দ করবেন আমরা বিচার করব। সেই তুলনায় সীমান্ত হত্যা অনেক কমে গেছে।

 

বৃহস্পতিবার (১১জুলাই) সন্ধ্যা ৬টায়
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিস্তা পাড়ের বন্যাদুর্গত দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী তিনি এসব কথা বলেন।

অনেক সময় অনুপ্রবেশকারীরা বিএসএফের উপরে দাগ কুড়াল নিয়ে আক্রমণ করলে তারা এই কাজটি করেন।

তিনি আরো বলেন,অবৈধভাবে কেউ যেন সীমান্ত পার না হয় এজন্য গ্রামে গ্রামে ও মসজিদে আমরা জন সচেতনামূলক কাজ করে আসছি। এজন্য সীমান্তে অসহায় দুস্থ মানুষদের আমরা ভ্যান গাড়ি, গরু,ছাগল প্রদান করছি।

বিজিবির তিস্তা ব্যাটালিয়ন (৬১ বিজিবি) এর দায়িত্বপূর্ণ লালমনিরহাট এর হাতীবান্ধা উপজেলার সানিয়াজান নিজ শেখ সুন্দর দাখিল মাদ্রাসা মাঠে বন্যাদুর্গত এলাকার ২৫০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী হিসেবে চাউল, ডাল, তৈল, আলু, চিড়া, গুড়, নুডুলস, লবন, মোমবাতি ও দিয়াশলাই বিতরণ করেন।

ত্রাণ বিতরণ শেষে বিজিবি মহাপরিচালক তিস্তা ব্যারাজ, তিস্তা ব্যাটালিয়ন সদর এবং অধীনস্থ পানবাড়ী বিওপি, তিন বিঘা করিডোর ও আঙ্গরপোতা-দহগ্রাম সীমান্ত পরিদর্শন করেন।

 

বিজিবি মহাপরিচালক কর্তৃক ত্রাণসামগ্রী বিতরণ ও পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জাহাঙ্গীর আলম, বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনূর রশীদ এবং তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT