বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

তারাগঞ্জে সাংবাদিকের উপর হামলা, সত্যতা পেয়ে মামলা নিল ওসি

তারাগঞ্জে সাংবাদিকের উপর হামলা, সত্যতা পেয়ে মামলা নিল ওসি

তারাগঞ্জ প্রতিনিধি :
রংপুরের তারাগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় মামলা নতিভুক্ত করেন। সোমবার দিবাগত রাতে তারাগঞ্জ থানায় ৪টি ধারায় এ মামলা দায়ের হয়।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সয়ার ইউনিয়নের কামারপাড়া গুচ্ছগ্রামে ৮ এপ্রিল বিকেলে আনুমানিক ৬ বছর বয়সী একটি শিশু ধর্ষণের ঘটনায় ১০ এপ্রিল সংবাদ প্রকাশ করেন আলোকিত বাংলাদেশ ও দৈনিক আলাপনের তারাগঞ্জ প্রতিনিধি এবং তারার আলো ও রংপুর টাইমস নিউজ পোর্টালের নিজস্ব প্রতিবেদক দিপক রায়।
সংবাদ প্রকাশের জের ধরে ১১ এপ্রিল বিকেলে দিপকের উপর অতর্কিত হামলা চালায় ধর্ষকের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী সিরাজুল ইসলাম বিজয় ও বিপ্লব হোসেন অপু।
হামলার পর সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে গেলে প্রত্যক্ষদর্শীরা দিপককে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ এপ্রিল রাতে তারাগঞ্জ থানায় এজাহার দায়ের করেন দিপক। দীর্ঘ ৫ দিন দিপকের অভিযোগের তদন্ত শেষে গত সোমবার রাতে মামলা রেকর্ড করেন তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান।
এ বিষয়ে তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, সাংবাদিক দিপকের উপর হামলার ঘটনায় আমার কাছে একটি লিখিত অভিযোগ করেছিল দিপক। অভিযোগের তদন্ত শেষে সত্যতা পাওয়ায় সোমবার রাতে মামলা নতিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT