রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

ডিমলায় মোটরসাইকেল ”চোর চক্রের” ৪ সদস্য গ্রেফতার

ডিমলায় মোটরসাইকেল ”চোর চক্রের” ৪ সদস্য গ্রেফতার

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলায় মোটরসাইকেল চুরির মামলায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলছে পুলিশ।

 

গ্রেপ্তাররা হলেন, পার্শ্ববর্তী জলঢাকা থানা এলাকার মো. আনছার আলী (৩২) পিতা মৃত আরব আলী, মো. আব্বাস আলী পিতা মৃত মতিয়ার রহমান, মো. লাল মিয়া পিতা মৃত খড়কু মামুদ, মো. লিটন মিয়া পিতা মৃত নজরুল ইসলাম।

থানা সূত্রে জানা যায়, গত ২৬/১/২৪ মো. খাদেমুল আরিফ নামক এক ব্যক্তি তার বাড়িতে চুরি হয়েছে মর্মে একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের সূত্র ধরে সাঁড়াশি অভিযান পরিচালনা করেন ডিমলা থানা পুলিশ। অভিযানের একপর্যায়ে পার্শ্ববর্তী জলঢাকা উপজেলা থেকে মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের চারজন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারকৃত চারজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল ও বাসা বাড়িতে চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তারা নীলফামারীসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলায় একাধিক মটরসাইকেল এবং বাসা বাড়িতে চুরির ঘটনায় জড়িত। এছাড়া আসামিদের স্থায়ী ঠিকানায় খোঁজ নিয়ে জানা গেছে তারা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য।

 

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় জানান, বুধবার অথবা শুক্রবার যেকোনো এক সময় রাতে খাদেমুল নামের একজন ভাড়াটিয়া ব্যক্তির বাসায় চুরি হয়। তিনি থানায় মামলা করলে পুলিশ গত শুক্রবার রাত থেকে বিশেষ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী জলঢাকা থানা এলাকা থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

।গ্রেফতারকৃত চারজনকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT