শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

ডিমলায় ভারতীয় গরুসহ দুই চোরাকারবারি গ্রেফতার

ডিমলায় ভারতীয় গরুসহ দুই চোরাকারবারি গ্রেফতার

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলায় ভারত থেকে চোরাই পথে আসা ২টি গরু আটক করেছে ডিমলা থানা পুলিশ। এ সময় দুইজন চোরাকারবারিকেও গ্রেফতার করা হয়েছে। রোববার (১৫ অক্টোবর) রাতে উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ছাতনাই এলাকা থেকে গরুসহ তাদের গ্রেপ্তার করা হয়।

আটক দুজন হলেন উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের বাসিন্দা শফিউল আলম (৩৮) এবং একই ইউনিয়নের শোভানগঞ্জ বালাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৪২)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ছাতনাই গ্রামের সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধ পথে নিয়ে আসা দুটি গরু আটক করা হয়। এ সময় শফিউল আলম ও সাইদুল ইসলামকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ১০-১২ জন চোরাকারবারি ।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান বলেন, উপজেলার ভারতীয় সীমান্তে চোরাই পথে একটি চক্র গরু এনে হাটবাজার বিক্রি করছে। ডিমলা থানা-পুলিশ অভিযান চালিয়ে দুটি গরুসহ দুই কারবারিকে আটক করেছে। আটক দুজনসহ চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ সংক্রান্তে ডিমলা থানায় ০৮-১৬/১০/২৩-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ১(বি) ধারায় মামলার রুজুকরা হয়। আজ দুপুরে নীলফামারীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT