মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ডিমলায় বিএনপি’র অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

ডিমলায় বিএনপি’র অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি সারাদেশে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে। এরই অংশ হিসাবে নীলফামারীর ডিমলায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি।

 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষ দলীয় কার্যালয়ে এসে অবস্থান কর্মসূচি পালন করে বিএনপি ও এর অঙ্গসংগঠন।

 

বিক্ষোভ-মিছিল শেষে তারা কয়েকটি পয়েন্টে সমাবেশ করেন। এ সময় শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তি ও ফাঁসির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন।

তিনি বলেন, ছাত্র-জনতার গণহত্যা, রাজনৈতিক নেতাদের হত্যা, গুম, জুলুম-নির্যাতন ও হামলা মামলার জন্য শেখ হাসিনার ফাঁসি দিতে হবে। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দীর্ঘ ১৭ বছরে জুলুম নির্যাতন, গুম খুনের সঙ্গে জড়িতদের অবশ্যই বিচার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী প্রধান, বিএনপি নেতা সামিউল আলম, লেলিন, হেলাল খান, মাহাবুবার রহমান, মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সবুজসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

 

উপস্থিত বক্তারা বলেন, বিএনপি একটি শান্তি প্রিয় সংগঠন। এখানে নৈরাজ্যের কোন স্থান নাই। যারা নৈরাজ্য সৃষ্টি করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তাদের বিচার বাংলার মাটিতেই হবে। এত আত্মত্যাগ ও রক্ত বিফলে যাবে না।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT