শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ অপরাহ্ন

ঈদ উপলক্ষে ৫ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

ঈদ উপলক্ষে ৫ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

লালমনিরহাট প্রতিনিধি।
লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর পবিত্র ঈদুল আজহা উপলক্ষেবুড়িমারী স্থলবন্দর ও শুল্কষ্টেশন ৫ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ছুটির ঘোষণা করা হয়। তবে স্থলবন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।

মঙ্গলবার (২৭ জুন) বিকেলে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুরজ্জামান ছায়েদ বুড়িমারী স্থলবন্দর ৫ দিন বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

বুড়িমারী স্থলবন্দর সুত্র জানায়,
বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সকল সদস্য গনের মতামতের ভিত্তিতে আগামী পবিত্র
ঈদুল আজহা উপলক্ষ্যে ২৭ জুন থেকে রোববার (২ জুলাই) পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংরাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। উভয় দেশের কাস্টমস, বন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে। আগামী রোববার (২ জুলাই) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক থাকবে।

বুড়িমারী স্থলবন্দর পুলিশ অভিবাসন চৌকির (ইমিগ্রেশন) ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর হাসান কবির বলেন, আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বুড়িমারী স্থল বন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রীর চলাচল চালু থাকবে।

বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ৫দিন ছুটিরতে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT