শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

কালীগঞ্জে বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ 

কালীগঞ্জে বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ 

 

লালমনিরহাট প্রতিনিধি।।
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আব্দুর রাজ্জাক(৫০) চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর মারা যায়।

বৃহস্পতিবার( ২৭ এপ্রিল) দুপুর দেড় টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুর রাজ্জাক
মারা যান।

এর আগে রোববার(২৩ এপ্রিল) ঈদের দ্বিতীয় দিন বিকেলে উপজেলার বানীনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক বানীনগর এলাকার মৃত মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় জানান, গত রোরবার ঈদের দ্বিতীয় দিন উপজেলার বানীনগর এলাকার বাসিন্দারা আব্দুর রাজ্জাকের টিনের ঘরের উপর একটি বাঁস পরে। সেই বাঁসটি আব্দুর রাজ্জাক কাটার সময় প্রতিবেশী বাঁশঝাড়ের মালিক মনজু মিয়া গং এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে গুরুতর আহত হয় আব্দুর রাজ্জাক। গুরুতর অবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। চিকিৎসাধীন ৫ দিন থাকার পর আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।

কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ তাহু বলেন, কাকিনা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দুই পক্ষের মারামারিতে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। লাশ এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে ময়নাতদন্ত শেষে তাঁর মরদেহ বাড়িতে আনা হবে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জেনে এক অফিসার কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT