শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

হাতীবান্ধায় হাসপাতালের দেয়াল রাতের আধারে ভেঙ্গা অংশ অবশেষে নির্মান হল

হাতীবান্ধায় হাসপাতালের দেয়াল রাতের আধারে ভেঙ্গা অংশ অবশেষে নির্মান হল

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের দেয়াল রাতের আধারে ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে  এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে । এই সংবাদটি  প্রকাশ হওয়ায় প্রশাসনের নজরে আসে। তাই উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে হাসপাতালের ভেঙ্গে ফেলা দেয়াল পুন:রায় গেঁথে বন্ধ করে দিল উপজেলা প্রসাশন।

উল্লেখ্য, হাসপাতালে মেডিকেল মোড় এলাকায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা একটি মার্কেট গড়ে তুলেছেন। হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজনরা মূল গেট দূরে হওয়ায় তার মার্কেটে আসেন না। এতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই মধ্যরাতে ওই নেতা কিছু লোকজন সাথে নিয়ে হাতুড়ি সাবল নিয়ে দেয়াল ভেঙে পকেট গেট তৈরীর কাজ করছেন।

 

এসময়ে কর্মরত হাসপাতালে নিরাপত্তাকর্মী বাঁধা দিতে আসলে তাকে ভয়ভীতি দেখায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দেয়াল ভাঙচুরের কাজ বন্ধ কর দেয়।

হাতীবান্ধা হাসপাতালের ব্যাবস্থাপনা কমিটির সদস্য ও সিন্দুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, হাসপাতালে নিরাপত্তার স্বার্থে প্রশাসনের এই মহৎ উদ্যোগকে ধন্যবাদ জানাই। সেই সাথে এমন সাহস ভবিষ্যতে যেন ওই নেতা আর না হয় সেদিকে প্রশাসনের সুদৃষ্টি কমনা করছি।

 

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্যও প: প: কর্মকর্তা মাসুদ পারভেজ বলেন, হাসপাতালে নিরাপত্তার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ভেঙ্গে ফেলা ওয়াল পুনরায় মেরামত বন্ধ করে করা হচ্ছে।

 

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম জানান, হাসপাতাল কর্র্তৃপক্ষ এবং উপজেলার প্রশাসনের সহযোগিতায় আমরা হাসপাতালে নিরাপত্তার কথা চিন্তা করে ভেঙ্গে ফেলা দেয়ালটি পুরনায় মেরামত করে বন্ধ করে দিয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT