রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

লালমনিরহাটে মটরসাইকেল চুরির অপবাদে যুবকের আত্নহত্যা

লালমনিরহাটে মটরসাইকেল চুরির অপবাদে যুবকের আত্নহত্যা

রংপুর টাইমস :

লালমনিরহাট কালীগঞ্জে মোটরসাইকেল চুরির অপবাদে নির্যাতনের শিকার হওয়া যুবক  নুর আলম (২৮) নামে এক যুবক আত্নহত্যা করেছেন। এ ঘটনার কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তার পরিবার।

আজ রোববার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের কাঞ্চনশ্বর দুল্লার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নূরে আলম ওই এলাকার মৃত নওশের আলীর ছেলে। সে নরসুন্দরের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কাকিনা বাজারে একটি সেলুনের কাজ শেষে বাড়ি ফেরার পথে বাড়ির পাশে দুল্লারবাজারে একটি মটরসাইকেল রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন। পরে ৩০ মিনিটের মত সেখানে অপেক্ষা করে কাউকে না দেখতে পেয়ে সেই মোটরসাইকেলটি বাড়িতে নিয়ে আসেন। পরবর্তী রোববার সকালে গাড়ির মালিক আসাদুল মোটরসাইকেলটি নিয়ে যেতে চান। পরে তাকে কৌশলে টাকার দেওয়ার কথা বলে দুল্লারবাজার ক্লিনিকের সামনে নিয়ে তাকে  এলোপাতাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাজারে নিয়ে যান। একপর্যায়ে অভিমানে ওই যুবক বাজার থেকে বিষ নিয়ে বাড়িতে এসে সবার অজান্তে বিষপান করে আত্মহত্যা করে

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর ঘটটা সততা নিশ্চিত করে বলেন,ওই যুবকের মরদেহ থানায় নিয়ে এসে মরগে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT