শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

পাটগ্রামে পৃথক স্থানে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহীসহ নিহত ২

পাটগ্রামে পৃথক স্থানে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহীসহ নিহত ২

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার
পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আমিনুর রহমান (৩০) ও পথচারী সহিদার রহমান (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলায় বুড়িমারী ঘুন্টি বাজার এলাকায় ও সকাল ৮টায় উপজেলার চৈতের বাজার এলাকায় পৃথক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী আমিনুর রহমান বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের সোলা মিয়া ছেলে এবং সহিদার রহমান পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের মৃত ধওলা শেখের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, সকাল ১১টায় আমিনুর রহমান নিজ বাড়ি হতে পাটগ্রাম আসার পথে বুড়িমারী ঘুন্টি বাজারের পাশে বুড়িমারী থেকে লালমনিরহাট গামী ট্রাক (ঢাকা মেট্রো—ট,৮৪—০৪৭৭) কে অতিক্রম করাকালে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ঘটনা স্থলে নিহত হন। এ সময় মোটরসাইকেল চালক করিদুল ও মতিজুল গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করেন।

সংবাদ পেয়ে তাৎক্ষণিক পাটগ্রামের ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ব্যক্তিকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসেন। আহত ব্যক্তির বর্তমানে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে পাটগ্রাম উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজার আসার সময় অজ্ঞাতনামা একটি মোটরসাইকেল পথচারী বৃদ্ধ সহিদার রহমান (৫০)কে
ধাক্কা দিলে ঘটনাস্থলের মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ইনচার্জ এসআই (নিরস্ত্র) এস এম আরিফ উল্লাহ বলেন,বুড়িমারী স্থল বন্দরে ঘুন্টি বাজারে পাথর বোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও ট্রাকটিকে আটক করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT