শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ি গিয়ে যুবকের বিষ পান

হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ি গিয়ে যুবকের বিষ পান

জেলা জেলা লালমনিরহাট।।

লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের দাবীতে প্রেমিকার বাড়িতে গিয়ে প্রেমিকার  সাড়া না পেয়ে  বিষ পান করে আত্মহত্যা করেছে দুলু মিয়া(২০) নামে এক প্রেমিক।

শনিবার(৯ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাতে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে।
দুলু মিয়া একজন ট্রাকটলি চালক ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই এলাকার আব্দুল আজিজের ছেলে দুলু (২০) সাথে প্রতিবেশী এক মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। তারা দুই জনেই বিয়ে করতে চাইলে আপত্তি উঠে দুই পরিবারের।

এক পর্যায়ে গত শুক্রবার মধ্যরাতে ওই মেয়ের বাড়িতে বিয়ের দাবীতে যায় দুলু মিয়া। এসময় বাড়িতে প্রেমিকাকে না পেয়ে আত্মহত্যার চেষ্টায় বিষ পান করে অসুস্থ হয় দুলু।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার সকালে রংপুর মেডিকেল  কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় আবু সাঈদ বলেন, রাতে দুলুমিয়া ঐ মেয়ের বাড়িতে বিষ পান করার পর আমরা তাকে উদ্ধার করে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই সেখানে আজ সকালে তার মৃত্যু হয়। লাশ এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পড়ে আছে।

সিঙ্গিমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন,ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সকালে মারা গেছেন তার মরদেহ রংপুর থেকে আনার জন্য ব্যবস্থা করা হচ্ছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT