শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

বৃষ্টি উপেক্ষা করে হাতীবান্ধা বিএনপির বিক্ষোভ মিছিল

বৃষ্টি উপেক্ষা করে হাতীবান্ধা বিএনপির বিক্ষোভ মিছিল

রংপুর টাইমস :

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে সিকিউরিটি আইনে মামলার প্রতিবাদে হাতীবান্ধা উপজেলা বিএনপি বৃষ্টিকে উপেক্ষা করে বিক্ষোভ মিছিল বের করেন।

বৃহস্পতিবার (২১সেপ্টম্বর) সকাল ১১ টায় হাতীবান্ধা উপজেলায় তেল পাম্প সংলগ্ন বিএনপি পার্টি অফিসের সামনে বিক্ষোভ মিছিল বের বের করতে চাইলে পুলিশ বাধা প্রদান করে । সকাল ১০ টা থেকে 12:30 পর্যন্ত প্রচুর পরিমাণে বৃষ্টি হচ্ছে।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন ও সচিব আফজাল হোসেন ও যুগ্ম সচিব রফিকুল ইসলাম। বিক্ষোভ মিছিলে যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দল শ্রমিক দল অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন,আসাদুল হাবিব দুলুর নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। মামলা প্রত্যাহার না হলে লালমনিরহাট জেলা অচল এর ঘোষণা দেন।

এদিকে লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী বিরুদ্ধে সিকিউরিটি আইনে থানায় মামলা নথিভুক্ত করার পর থেকে লালমনিরহাট জেলা জুড়ে জেলা উপজেলা ওয়ার্ড ইউনিয়ন জুড়ে বিএনপির নেতাকর্মীরা মামলার প্রত্যাহারের বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেন।

অপরদিকে ইউনিয়ন পর্যায়ে বিক্ষোভ মিছিলে ডাউয়াবাড়ি ইউনিয়নের থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ঘুনটি বাজার থেকে ঘুরে ফেরার পথে আওয়ামী লীগের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে এতে তিনজন আহত হয় এ ঘটনায়। ৬৮ জন বিএনপির নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে এ মামলায় পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে পরে আদালতের মাধ্যমে তারা জামিনে মুক্তি পান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT