বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

হাতীবান্ধার চলমান ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন স্থগিত

হাতীবান্ধার চলমান ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন স্থগিত

রংপুর টাইমস ডেস্ক:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতার চলমান ঘটনা নিয়ে উপজেলা বিএনপি’র সংবাদ সম্মেলন স্থগিত।

শনিবার (১০আগস্ট) সন্ধ্যা ৭টায় হাতীবান্ধা উপজেলা দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেও তা স্থগিত হলো : সংবাদ সম্মেলনের লিখিত অভিযোগ টি বিস্তারিত তুলে ধরা হলো –

 

বিসমিল্লাহির রহমানির রাহিম

প্রিয় সাংবাদিক বৃদ্ধ, আসসালামু আলাইকুম। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, হাতীবান্ধা উপজেলার পক্ষ থেকে বর্তমান স্থানীয় পরিবেশ পরিস্থিতি নিয়ে কথা বলার জন্য আপনাদের আহবান জানিয়েছি।

প্রিয় সাংবাদিক বন্ধুগন, দেশ ব্যাপী ছাত্র জনতার আত্মত্যাগ ও রক্তের বন্যার বিনিময়ে গত ৫/৮/২০২৪ ইং তারিখে খুনি হাসিনা দেশ ছেঁড়ে ভারতে পালিয়ে যায়। অতঃপর দেশ বরেণ্য নোবেল বিজয়ী ডঃ মো. ইউনুস বাংলাদেশের অন্তবর্তী কালীন সরকারের প্রধান উপদেষ্টা হিসাবে শপথ গ্রহণ করার পর যখন দেশের পরিস্থিতি ধীরে ধীরে স্বভাযবিক হচ্ছে ঠিক তখনি খুনি হাসিনার রেখে যাওয়া এতিম সন্ত্রাসীরা আবারও পরিস্থিতি অস্থিতিসিল কবার লক্ষ্যে বিভিন্ন জায়গায় লুটপাট ও হিন্দু সম্প্রদায়ের মন্দিরে আগ্নিসংযোগ, জমি দখল, ও ঘরবাড়ি দখল সহ বিভিন্ন প্রকার অন্যায় কর্মকান্ড সংগঠিত করেছে।

 

সে অনুযায়ী গত ৯/৮/২০২৪ ইং তারিখে দইখাওয়া সীমান্তে দিয়ে বিপুল সংখ্যক হিন্দু সম্প্রদায়ের দেশ ত্যাগের চেষ্টা,গত রাতে বিজিবি কর্তৃক এই আসনের সাবেক অবৈধ বিনা ভোটের এমপি মোতাহার হোসেনকে গ্রেফতার করার পর ছেড়ে দেওয়া হলে আজ শনিবার সকালে বড়খাতা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চেয়ারম্যান কর্তৃক ইউনিয়ন পরিষদের সরকারি মালামালসহ ভিন্ন জায়গায় লুটপাট করার লক্ষে সন্ত্রাসীদের একত্রিত করা একই সুত্রে গাথা।

 

পরবর্তীতে এই সব ষড়যন্ত্র প্রতিহত কারার জন্য বড়খাতা বিএনপি ও এর অঙ্গ সংগঠনসহ সকল ছাত্র জনতা প্রকত্রিত হয়ে সন্ত্রাসীদের ধাওয়া করিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

প্রিয় সাংবাদিক বৃন্দু, এই পরিস্থিতিতে সরকারের সকল কর্মকান্ড আমরা স্থানীয় বিএনপি এবং সফল অঙ্গসহযোগী সংগঠন সর্বাত্তক ভাবে সহযোগিতা করিতে প্রস্তুত।

সবাইকে ধন্যবাদ।

 

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা বিএনপি’র সদস্য সচিব আফজাল হোসেন বলেন, সংবাদ সম্মেলনের জন্য আহ্বায়ক সাহেবকে ডাকানো হয়েছে উনি রাতে আসবেন না। তাই আগামীকাল সকালে করা হবে।

 

হাতীবান্ধা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম বলেন, যে কোনো সময়ে সংবাদ সম্মেলন হোক আমি প্রস্তুত রয়েছি।

 

হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুর রহমান বলেন,বড়খাতার উদ্বুদ্ধ পরিস্থিতির নিয়ে কেন্দ্রীয় বিএনপি সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের একটি সংবাদ সম্মেলনের প্রস্তাব করা হয়। মৌখিকভাবে কিভাবে উপজেলা বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন এবং সদস্য সচিব আফজাল হোসেনকে নির্দেশ দেন। সন্ধ্যা ৭:০০ টায় উপজেলা বিএনপি’র কার্যালয়ে গেলেও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ অদৃশ্য কারণে সংবাদ সম্মেলনটি স্থগিত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT