মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে রংপুরের পীরগাছা উপজেলায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন । তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ৪২ হাজার ৭৬৮।

 

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ দোয়াত কলম প্রতীকে মোট ভোট পেয়েছেন ৪০ হাজার ৯৪৮।

 

বাকীদের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান ঘোড়া প্রতীকে মোট ভোট পেয়েছেন ৩৩ হাজার ২৬৮ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৭৩১ ভোট।

 

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শাহ মো. শারেখ খন্দকার। তিনি মাইক প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬ হাজার ৪৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ মো. ফরহাদ হোসেন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ১২৩ ভোট। বাকি দুই প্রার্থীর মধ্যে মো. আব্দুর রহিম টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ২১ হাজার ৩২১ ভোট। মো. জাফর ইকবাল তালা প্রতীক নিয়ে পেয়েছেন ১৫ হাজার ৪৩৬ ভোট।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন শারীরিক প্রতিবন্ধী মোছা. ইশরাত জাহান সুইটি। তিনি প্রজাপতি প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ৯৬ হাজার ৭৪৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. রেহেনা বেগম পদ্মফুল প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ২৯৫ ভোট। বাকীদের মধ্যে মোছা. জরিনা বেগম ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ২২ ভোট, মোছা. মাহমুদা বেগম হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৬৭৫ ভোট, বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আফরোজ কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ১৯৯ ভোট ও মোছা. শারমিন আক্তার বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৮১ ভোট।

 

বুধবার (৮ মে) রাতে উপজেলা অডিটরিয়াম থেকে বেসরকারি এই ফলাফল ঘোষণা করা হয়।

 

এর আগে উপজেলার ৯টি ইউনিয়নে ১১৩টি কেন্দ্রের ৭৬০টি ভোটকক্ষে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ভোটার ছিল ২ লাখ ৮১ হাজার ৬৯৮ জন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT