মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

লালমনিরহাট-৩ এ্যাডভোকেট মতিয়ার রহমান নেতৃত্বে গণজোয়ার

লালমনিরহাট-৩ এ্যাডভোকেট মতিয়ার রহমান নেতৃত্বে গণজোয়ার

নিউজ রংপুর টাইমস ডেস্ক:

সারাদেশে জমে উঠেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। চায়ের দোকান থেকে শপিং মল সব জায়গায় লেগেছে নির্বাচনী হাওয়া। সেই নির্বাচনী হাওয়ায় গণজোয়ার ভাসছে লালমনিরহাট -৩।

১১ তম জাতীয় সংসদ নির্বাচনে গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) কারণে ভাসতে পারেনি নৌকা।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থিতা ঘোষণা আগেই এ্যাডভোকেট মতিয়ার রহমানের নেতৃত্বে লালমনিরহাট -৩ ভাসতে শুরু করেছেন নৌকা। নেতা কর্মীদের মধ্যে নেই কোন ভেদাভেদ নেই কোন দ্বন্দ্ব। দিন মজুর থেকে গৃহিণী সবার মাঝে এ্যাডভোকেট মতিয়ার রহমানের জয়ধ্বনি।

গতকালকে মাঠ ঘুরে দেখা গেছে মতিয়ারের গণজোয়ার। লালমনিরহাট সদর উপজেলার সাধারণ জনগনের মাঝে স্বস্তির নিঃশ্বাস।

গত দুই নির্বাচনে আওয়ামী লীগের মধ্যে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব দেখা দেওয়ায় জিএম কাদের দুইবার নির্বাচিত হয়। এবার নির্বাচনে কিছুটা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে জাতীয় পাটি। নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা না করা বিদ্রূপ মন্তব্য করায় কিছুটা জনবিচ্ছিন্ন বলে মন্তব্য করছে সাধারণ জনগণ। জিএম কাদের দুইবার নির্বাচিত হলেও এলাকার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হওয়ায় ভোটাররা মুখ ফিরিয়ে নিচ্ছে জাপা থেকে।

 

 

এই নির্বাচনে জাপার নতুন প্রার্থী জাহিদ হাসান হলেও তার সাথে আর নেই এলাকার জনগণ, বলে মন্তব্য করছেন এলাকার সাধারণ মানুষ। সোমবার এ্যাডভোকেট মতিয়ার রহমানের জন্য নির্বাচনী প্রচারণা শুরু করেছে বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডকর্মীরা। সকাল থেকেই ক্ষেতমজুর থেকে গৃহিণী, ব্যবসায়ী থেকে রিকশাওয়াল সবাই নির্বাচনী প্রচারণার কাজে ব্যস্থ দেখা গেছে। লালমনিরহাট-৩ আসন থেকে শেখ হাসিনাকে নৌকা উপহার দেয়ার জন্য সাধারণ ভোটাররা প্রতিজ্ঞাবদ্ধ।

 

সাধারণ জনগণের আশা শেখ হাসিনাকে নৌকায় উপহার দিলে শেখ হাসিনা লালমনিরহাট-৩ এ পূর্ণাঙ্গ মন্ত্রী উপহার দেবে এই আশায় জোট বেঁধেছে সাধারণ জনগণ। জাহিদ হাসানের পারিবারিক লোকজন ছাড়া সবাই এবার যোগ দিয়েছে এ্যাডভোকেট মতিয়ার রহমানের নেতৃত্বে শেখ হাসিনার নৌকায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT