রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

ডিমলায় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা

ডিমলায় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা

জামান মৃধা, ডিমলা (নীলফামারী):

নীলফামারীর ডিমলা উপজেলায় তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার টিকিট তুলে দেওয়া হয়েছে, তাদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

শুক্রবার (৯ই জুন) রাতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্তে চুড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ৪নং খগাখরিবাড়ী ইউনিয়নে মো. জাহাঙ্গীর আলম, ৫নং গয়াবাড়ী ইউনিয়নে মো. আমজাদ হোসেন সরকার, ৯নং টেপাখরিবাড়ী ইউনিয়নে মো. রফিকুল ইসলাম।

জানা যায়, ডিমলা উপজেলায় তিনটি ইউনিয়নে আওয়ামী লীগের প্রায় ৯জন নেতা নৌকা প্রতীকের জন্য আবেদন করলেও যাচাই-বাছাইয়ের পর এই তিন জনকে মনোনীত করেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

দলটির নেতারা মনে করেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলে এক হয়ে কাজ করবেন। তাই প্রার্থীরা শতভাগ আশাবাদী জনগণের ভোটের মাধ্যমে তিনটি ইউনিয়নেই নৌকা প্রতীক নিয়ে তারা বিজয় লাভ করবেন।

গত বুধবার (৩১শে মে) এই তিন ইউনিয়নের নাম তালিকায় প্রকাশ করে নির্বাচন কমিশন। ঘোষিত তফশিল অনুযায়ী এই তিনটি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ই জুন, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১৯শে জুন এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫শে জুন। আগামী ১৭ই জুলাই অনুষ্ঠিত হবে তিনটি ইউনিয়নের নির্বাচন। ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT