শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

হাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ

হাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ

জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আশরাফ আলী (৩৫) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ তুলেছে এক  নারী শ্রমিক। এ ঘটনায় ওই নারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে হাতীবান্ধা থানার  ভারপ্রাপ্তকর্ম ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

অভিযুক্ত আশরাফ আলী নওদাবাস ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য। তিনি ওই ওয়ার্ডের কাসেম আলীর ছেলে।

খোঁজ নিয়ে জানাগেছে,  গত (৭ জুন) শুক্রবার রাত ৮টার দিকে ওই নারীর অজানতে ঘরে ভিতরে ঢুকে পড়েন ইউপি সদস্য। এক পর্যায়ে বিছানায় ফেলে ধর্ষণের চেষ্টা করলে আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ইউপি সদস্য আশরাফ আলী পালিয়ে যান। এ ঘটনার পর ইউপি সদস্য ওই নারীকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করেন।

ওই নারী শ্র্র্র্রমিক বলেন, ওই  ইউপি সদস্য থানায় লিখিত অভিযোগ না দিতে বিভিন্ন লোক দিয়ে চাপ দেন। এছাড়াও বিভিন্নভাবে হুমকী দেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেন। এঘটনায় আমি সঠিক বিচার চাই।

এ বিষয় জানতে অভিযুক্ত নওদাবাস ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য আশরাফ আলীর ফোনে একাধিকবার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার  ভারপ্রাপ্তকর্ম ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত বলেন, ওই নারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT