রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

লালমনিরহাটে ব্যবসায়ীর বাসা বাড়িতে দূর্ধষ চুরি  ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

লালমনিরহাটে ব্যবসায়ীর বাসা বাড়িতে দূর্ধষ চুরি  ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে ব্যবসায়ীর বাসা বাড়িতে দূর্ধষ চুরির ঘটনা ঘটেছে। চোরাই মাল উদ্ধার ও  আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।
শনিবার (১০ফেব্রুয়ারি) বিকাল ৫টায় লালমনিরহাট শহরের বিডিআর রোডের নিজস্ব ব্যবসায়ী প্রতিষ্ঠানে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে ওই ব্যবসায়ির শহরের আদর্শ পাড়া বাসায় এ চুরি সংঘটিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আব্দুস সোবহান বলেন, গত ৪ ফেব্রুয়ারি পৌরসভার ৫নং ওয়ার্ডের আদর্শ পাড়া বাসায় কেউ না থাকার সুযোগে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়। বাসার পিছনের টিনের গ্রেট খুলে  ঘরের জানালার গ্রীল ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে। পরে স্ট্রীলের আলমারীর ড্রয়ার ভেঙ্গে নগদ ২২ হাজার টাকা ও ৭ ভরি ওজনের স্বর্নলংকার নিয়ে যায়। এতে ৭লক্ষাধিক টাকার মাল চুরি হয়েছে বলে ওই ব্যবসায়ী দাবী করেন।
তিনি বলেন,  চুরি যাওয়ার আগ মুহুর্তে প্রতিবেশী লোকজন এলাকার চিহ্নিত চোর মোঃ লিমন (২১), মোঃ দুলাল (২৫), মোঃ আশিকুর রহমানকে (২৪) বাসার পিছনের ঘোরাঘুরি করতে দেখেছেন। এঘটনায় নাম উল্লেখ করে মামলা দিলে ওই দিনই পুলিশ লিমন ও আশিকুরকে গ্রেফতার করলেও আমার চুরি যাওয়া মালামাল উদ্ধার হয়নি। এছাড়া ৬দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো মূল আসামী মোঃ দুলালকে গ্রেফতার করতে পারেনি। তিনি চুরি যাওয়া মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।
এব্যাপারে সদর থানার ওরি ওমর ফারুক জানান, ওই ব্যবসায়ির বাসা বাড়ি চুরির ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে দুই আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT