শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

লালমনিরহাটে আওয়ামী লীগের নতুন মুখ,আনন্দ মিছিল

লালমনিরহাটে আওয়ামী লীগের নতুন মুখ,আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাটের তিনটি আসনের মধ্যে  লালমনিরহাট-৩ আসনে নৌকার নতুন মাঝি হলেন লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালমনিরহাট জেলা পরিষদের প্রশাসক অ্যাড: মতিয়ার রহমান। মনোনয়ন পাওয়ায় লালমনিরহাট শহরে আনন্দ মিছিলি বের করে জেলা আওয়ামীলীগে নেতৃবৃন্দ।

বাকি দু্ইটি আসন লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) মোতাহার হোসেন ও লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ পুরোনোরাই আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় শহরের মিশন মোড়ে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন। এদিকে উপজেলা পর্যায়ে আওয়ামী লীগে আনন্দ মিছিল করেন।

এর আগে রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও লালমনিরহাট-৩ (সদর উপজেলা) লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালমনিরহাট জেলা পরিষদের প্রশাসক অ্যাড: মতিয়ার রহমান নৌকার মনোনয়ন পেয়েছেন।

এর আগে লালমনিরহাট-৩ আসনে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমানকে দলীয় মনোনয়ন দেওয়ার প্রার্থনা জানিয়ে লালমনিরহাটে ১১ চেয়ারম্যানের ও জেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন করে ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT