শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

রংপুর-৪ আসন, প্রথাগত প্রচারনার পাশাপাশি চলছে ডিজিটাল প্রচারনা

রংপুর-৪ আসন, প্রথাগত প্রচারনার পাশাপাশি চলছে ডিজিটাল প্রচারনা

 

মোস্তাফিজ, পীরগাছা (রংপুর)

প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের প্রার্থীরা। প্রথাগত প্রচারনার পাশাপাশি এবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরবে চলছে প্রার্থী সমর্থকদের ডিজিটাল প্রচারনা।

এই আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের সংসদ সদস্য ও বর্তমান বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শির নৌকা মার্কার সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল এবং ডাব প্রতীক নিয়ে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম পাটোয়ারি। সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক পাওয়ার পর সকল প্রার্থীরা তাদের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেন। প্রার্থীরা বিভিন্ন হাট-বাজার, গ্রামে-গঞ্জে ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতি তুলে ধরে ভোট চাইছেন।

বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, কর্মী সমর্থকরা পোষ্টার টাঙ্গানোর কাজে ব্যস্ত সময় পার করছেন। পোষ্টারে পোষ্টারে ছেয়ে যাচ্ছে বিভিন্ন হাট-বাজার, রাস্তা-ঘাট, গাছ-পালা। মাইকে মাইকে নানান ছন্দে-গানে প্রার্থীদের গুনকীর্তন করে চলছে ভোট প্রার্থনা, বাজানো হচ্ছে নির্বাচনী গান। মিছিল-স্লোগানের মাধ্যমে জানান দেয়া হচ্ছে ভোট এসে গেছে।

প্রথাগত প্রচারনার পাশাপাশি এবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে ভোটের প্রচারনা। কর্মী-সমর্থকরা পছন্দের প্রার্থীর পোষ্টার, ভিডিও, ছবি, ফেসবুকসহ বিভিন্ন ডিজিটাল মাধ্যমে শেয়ার করে প্রচারনা চালাচ্ছেন। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত ভোট প্রার্থনার এই ধারা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT