শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

মহিমাগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যা

মহিমাগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যা

মহিমাগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যার ঘটনায় টাঙ্গাইল থেকে গ্রেফতার ৪ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে গত ৪ঠা মে জমি নিয়ে বিরোধের জেরে পায়ের রগ কেটে এমরান আকন্দ (২৭) নামের এক যুবককে হত্যা করার ঘটনায় ৪ জনকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

গ্রেফতারকৃত আসামিরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউপির জালালাবাদ এলাকার পূর্বউলিপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে মোতাকাব্বের মিয়া (৩০), ইছাহাক আলীর ছেলে শাকিব মিয়া (২৫), আব্দুস সোবহান আলীর ছেলে শাহাদত হোসেন (২৫) ও সুলতান মিয়া (২৮)।হত্যার শিকার এমরান আকন্দ একই এলাকার আব্দুল লতিফ আকন্দের ছেলে।

 

বুধবার (৮ মে) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই আসামিদের সঙ্গে এমরান আকন্দের দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে গত ৪ মে এমরান আকন্দ মহিমাগঞ্জের বাজারের একটি ফার্নিচার দোকানে বসে গল্প করার সময় অভিযুক্ত আসামিরা তার ওপর হামলা করে।

 

এ সময় ধারাল ছুরি দিয়ে তার পায়ের রগ কেটে দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এরপর এমরানকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় এমরানের বাবা আব্দুল লতিফ আকন্দ বাদী হয়ে ১১ জনকে আসামিকে করে মামলা দায়ের করেন।

 

 

তখন থেকে আসামিরা পলাতক ছিলেন। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখে মঙ্গলবার (৭ মে) র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১৪ টাঙ্গাইল যৌথ অভিযান পরিচালনা করে। এরপর সখিপুর এলাকা থেকে ওই ৪ আসামিকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতার ব্যক্তিরা হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণে তাদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT