মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

পীরগাছায় কৃষি উপকরণ পেলেন প্রধানমন্ত্রীর আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দারা

পীরগাছায় কৃষি উপকরণ পেলেন প্রধানমন্ত্রীর আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দারা

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নাধীন আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় উপজেলার অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন মৌজাস্থ শল্লার বিলের আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে কৃষি উপকরণ হিসেবে সবজি বীজ, সার, গাছের চারা, পানি দেয়ার ঝর্না, বেড়া ইত্যাদি বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান।

 

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রংপুরের মানুষের প্রতি খুব আন্তরিক। আমরা যখন এই প্রকল্পের বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকে জানিয়েছিলাম উনি সাথে সাথে এটা করার জন্য সম্মতি দিয়েছেন। রংপুর বিভাগের মধ্যে সবচেয়ে বড় আশ্রায়ন প্রকল্প হতে যাচ্ছে এই শল্লার বিলে। এখানে ৪৩০ জন ভূমিহীন-গৃহহীন পরিবারের থাকার ব্যবস্থা করা হবে। আপাতত ১১০ টি ঘর এখানে করা হয়েছে। এখানে মসজিদ, মন্দির, খেলার মাঠ, দোকানপাট, মাছের খামারসহ সব ধরনের নাগরিক সুবিধা থাকবে।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হক সুমনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

 

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইফতিশাম প্রীতি, উপজেলা কৃষি অফিসার মো. রফিকুল ইসলাম, পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার, অন্নদানগর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল ইসলাম, ইটাকুমারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল বাশারসহ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার মো. আব্দুল লতিফ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT