শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

পাটগ্রামের আবির রায় অভি যে কারণে ওপারে চলে গেলেন

পাটগ্রামের আবির রায় অভি যে কারণে ওপারে চলে গেলেন

রংপুর টাইমস :

লালমনিরহাটের পাটগ্রাম রসূলগঞ্জ এলাকায় আবির রায় অভি (২৮) নামে এক যুবক সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (১৭ মে) বেলা ২টার দিকে উপজেলার রসূলগঞ্জ (ঠাকুরপাড়া) নিজ বাসায় এ ঘটনাটি ঘটে। নিহত আবির রায় অভি উপজেলার রসূলগঞ্জ (ঠাকুরপাড়া) এলাকার তপন কুমার রায় ছেলে।

পরিবার সুত্রে জানা গেছে, আবির রায় অভি অন্যান্য দিনের ন্যায় গতকাল মধ্য রাতের খাবার খেয়ে তার পিতার দোতলা বিল্ডিং এর দ্বিতীয় তলার ভিতর থেকে বেড রুমের দরজা লক করে রাত্রিকালীন বিশ্রামে যায়।

শুক্রবার দুপুর ২ টায় মৃত আবির রায় অভি এর ছোট বোন ভাবনা তার ভাই আবির রায় অভিকে ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেলে পরিবারের অন্যান্য লোকেরা আবারো দরজা ধাক্কাধাক্কি করে। দীর্ঘ সময় ধাক্কাধাক্কির পরেও সারা শব্দ না পেলে পরিবারের লোকজন দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভিকটিম আবির রায় অভিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

 

পরে মুমূর্ষু অবস্থায় স্বজনেরা ওই যুবককে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং জরুরী বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে অভিকে মৃত ঘোষণা করেন।

 

স্থানীয়রা বলছেন,ধারণা করা হচ্ছে কোন মেয়ে সংক্রান্ত বিষয়ে তিনি এ ঘটনাটি ঘটাতে পারেন। পরিবারের লোকজনকে জিজ্ঞাসা করলেই মূল ঘটনা বেরিয়ে আসবে।

 

এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ তাদেরকে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT