শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

তিস্তা ব্যারাজে টাকা ছিনতাইয়ে চেষ্টা; দুই পুলিশ সদস্য প্রত্যাহার

তিস্তা ব্যারাজে টাকা ছিনতাইয়ে চেষ্টা; দুই পুলিশ সদস্য প্রত্যাহার

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধার তিস্তা ব্যারাজ এলাকায় এক ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

 

মঙ্গলবার (১১জুন) মধ্যরাতে তাদের প্রত্যাহার করে লালমনিরহাট পুলিশ লাইনে নিয়ে আসা হয়।

 

এর আগে মঙ্গলবার রাত ৮টায় তিস্তা ব্যারাজের ফ্লাড বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত দুই কনস্টেবল হচ্ছেন নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়া। ওই পুলিশ সদস্য হাতীবান্ধা থানা আওতায় দোয়ানী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলো।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলা দোয়ানী বাজারের হাসমত আলী নামে এক ভুট্টা ব্যবসায়ী সাধুর বাজার থেকে পার্শ্ববতী ডিমলা উপজেলায় যাওয়ার পথে ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকারে তাকে পথরোধ করে দুই ব্যক্তি। এ সময় তার কাছে থাকা ৪৩ লক্ষ টাকাসহ একটি ব্যাগ কেড়ে নেয়ার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। তখন হাসমত আলী চিৎকার দিলে ওই দুই ব্যক্তি তারা যে পুলিশ সদস্য সেই পরিচয় দেয়। সময় ওই দুই পুলিশ সদস্যের গায়ে কোন পুলিশের পোশাক ছিল না।

এ সময় ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা পুলিশ ফাঁড়ি সামনে জড়ো হয় এবং বড়খাতা-জলঢাকা সড়কে বিক্ষোভ ও পুলিশ ফাঁড়ি ঘেরাও করেন।

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে ছুটে যায় এবং পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীদের সাথে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে প্রত্যাহারের ঘোষনা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফাঁড়ি থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

দোয়ানী বাজারের ব্যবসায়ী হাসমত আলী বলেন, বিষয়টি রাতে পুলিশের সাথে মীমাংসা করে নিয়েছি। এ বিষয়ে আমার কোন অভিযোগ নেই।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত বলেন,অভিযোগের কারণে ওই দুই পুলিশ সদস্যকে থানায় নিয়ে আসা হচ্ছে। উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT