শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

ডিমলায় ব্যাংকার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডিমলায় ব্যাংকার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

প্রকৃতিতে জেঁকে বসেছে শীত। সারাদেশে বইছে শৈত্যপ্রবাহ। এই শীতে একটু উষ্ণতা পেতে শীতবস্ত্র প্রত্যাশা করছেন দুঃস্থ এবং অসহায় পরিবারগুলো।

 

তাদের সহায়তায় পূবালী ব্যাংক পিএলসির উদ্যোগে নীলফামারীর ডিমলা উপজেলায় এগিয়ে এসেছে ”ব্যাংকার্স ক্লাব” রংপুর।

 

আবুল কালাম নামে এক বৃদ্ধ বলেন, আমার বাড়ি পূর্ব খড়িবাড়ি, সেখানে যেতে পারি না। কারণ নদী ভাঙ্গনে বাড়ি চলে গেছে। দিনে এদিকওদিক ভিক্ষা করি আর রাতে মানুষের বাড়িতে ঘুমাই। কম্বল দেওয়ায় আমার অনেক খুশি লাগছে।

 

ভ্যান চালক রহিম বলেন, আমার গায়ে কম্বল জড়িয়ে দিসে ম্যানেজার স্যার। এতদিন হালকা কাপড় গায়ে দিয়ে ভ্যান চালাইছি। এই শীত সহ্য করতে পারছিলাম না। এখন কম্বল গায়ে দিয়ে ভ্যান চালাবো।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলামের উপস্থিতিতে ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ অডিটোরিয়াম রুমে চার শতাধিক অসহায়, দুস্থ ও হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

 

এসময় উপস্থিত ছিলেন মো. সাখায়াত হোসেন পরিচালক বাংলাদেশ ব্যাংক রংপুর, মো. সাজিদুর রহমান উপ-মহাব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধান পূবালী ব্যাংক পিএলসি রংপুর, মো. মাহাবুবার রহমান চৌধুরী সহকারী মহাব্যবস্থাপক পূবালী ব্যাংক পিএলসি সৈয়দপুর শাখা, এছাড়াও পূবালী ব্যাংক নীলফামারী শাখা, শুটিবাড়ি শাখা, ডিমলা উপ-শাখার ব্যবস্থাপকসহ কর্মচারীবৃন্দ ও ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মহোদয়গণ উপস্থিত ছিলেন শীতবস্ত্র বিতরণে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT