শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

ডিমলায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন ও আলোচনা সভা

ডিমলায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন ও আলোচনা সভা

 

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)
আন্তর্জাতিক নারী দিবস আজ। ”নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ” এই প্রতিপাদ্যে বিশ্বজুড়ে উদযাপিত হচ্ছে দিবসটি।

নারী দিবসের লক্ষ্য নারীর প্রতি সহিংসতা রোধ, নারী-পুরুষের সমঅধিকার নিশ্চিত করা, নারীর কাজের স্বীকৃতি দেওয়ার পাশাপাশি অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক সাফল্য উদযাপন।

এ উপলক্ষে, নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ শুক্রবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হল অডিটোরিয়াম রুমে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন, প্রধান সড়কে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই- আলম সিদ্দিকীর সভাপতিত্বে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রানী রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, ডিমলা থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT