শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

ডিমলায় আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ডিমলায় আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলায় বিশেষ অভিযান পরিচালনা করে চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, বাইসাইকেল ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় বিষয়টি নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর উপজেলার খগাখরিবাড়ি ইউনিয়নের দোহলপাড়া গ্রামের সেনা সদস্য আব্দুল সামাদের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। যার পরিপ্রেক্ষিতে আব্দুল সামাদের ছোট ভাইয়ের স্ত্রী মোছা: রিনা আক্তার বাদী হয়ে ডিমলা থানায় গত ২১/১০/২৩ তারিখে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করে। ক্লুলেস চুরির ঘটনায় অজ্ঞাতনামা চোরদের সনাক্ত করতে পুলিশ সুপার নীলফামারীর দিকনির্দেশনায় একটি চৌকস টিম কাজ করে।

থানা সূত্রে আরও বলা হয়, এই চোর চক্রটি বিভিন্ন গ্রামে গিয়ে টিউবয়েলের পানির সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিলো।

 

গ্রেফতাররা হলেন- গয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম খরিবাড়ি গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মফিজার রহমান দিলীপ (৪৭) যার নামে আটটি মামলা চলমান রয়েছে।

 

খগাখরিবাড়ি ইউনিয়নের ডঙ্গোর বাজার এলাকার আব্দুল জলিলের ছেলে জাহেনুর ইসলাম (২৫) যার নামে একটি মামলা বিচারাধীন রয়েছে। এবং লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার ফকিরপাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে হানিফ (৪০) যার নামে ছয়টি মামলা বিচারাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT