বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

২৪৭ শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি

২৪৭ শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি

দেশের বিভিন্ন বিদ্যালয় ও মাদরাসায় ভোকেশনাল কোর্সে ২৪৭ জন শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি জারি করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

মঙ্গলবার (১৩ জুন) সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) প্রকল্পের আওতায় চাহিদার ভিত্তিতে এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে প্রতিষ্ঠানটি।

১৯৮টি বিদ্যালয় ও মাদরাসায় শিক্ষক হিসেবে নিয়োগের সুপারিশ পেতে বুধবার (১৪ জুন) বেলা ১২টা থেকে নির্ধারিত লিংকে ngi.teletalk.com.bd প্রবেশ করে আবেদন করতে পারবেন নিবন্ধিত প্রার্থীরা। আগামী ৩০ জুন রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে। ৩ জুলাই রাত ১২টা পর্যন্ত ফি জমা দেওয়া যাবে।

২০২০ সালের ২৫ মার্চ যেসব প্রার্থীর বয়স ৩৫ বছর বা তার কম, তারা আবেদন করতে পারবেন। আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এ ফি দিয়ে প্রার্থীরা ৪০টি প্রতিষ্ঠানে চয়েজ দিতে পারবেন।

১৯৮টি স্কুল ও মাদরাসায় ভোকেশনাল কোর্সের ২৪৭টি পদের মধ্য সিভিল কন্সট্রাকশন ট্রেডের ১১টি, কম্পিউটার ইনফরমেশন টেকনোলজি ট্রেডের ৯৭টি, ড্রেস মেকিং ট্রেডের ১৯টি, ফুড প্রসেসিং ও প্রিজারভেশন ট্রেডের ১৯টি, জেনারেল ইলেক্ট্রিকাল ওয়ার্কস ট্রেডের ৫৬টি, জেনারেল ইলেকট্রনিকস ট্রেডের ১৭টি, জেনারেল মেকানিকস ট্রেডের ৩টি, প্লাম্বিং ও পাইপ ফিটিংস ট্রেডের ৮টি, রেফ্রিজারেশন ও এয়ারকন্ডিশনিং ট্রেডের ১৬টি ও ওয়েল্ডিং ও ফেব্রিকেশন ট্রেডের একটি পদে শিক্ষক নিয়োগ সুপারিশ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT