রবিবার, ২৩ Jun ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

হাতী ঘোড়া সাজিয়ে লালমনিরহাটে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি

হাতী ঘোড়া সাজিয়ে লালমনিরহাটে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি

লালমনিরহাট প্রতিনিধি।
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ উপলক্ষে লালমনিরহাটে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ মে) সকাল ১১ টায় ওয়ালটন লালমনিরহাট জোনের আয়োজনে এ র‌্যালি শহরের সোহরাওয়ার্দী মাঠ থেকে শুরু হয়ে মিশনমোড়সহ মুল মুল সড়ক প্রদক্ষিণ করে ওয়ালটন মিশনমোড় প্লাজার সামনে এসে শেষ হয়।
ওয়ালটন প্লাজা মিশনমোড় কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-২০ এ ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ও ফ্যানের ক্রেতাদের জন্য ‘ননস্টপ মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা ঘোষণা করেছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে এর আগেও ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হয়েছিলেন ৩০ জন ক্রেতা। ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ উপহার হিসেবে আবারও এই সুবিধা দিচ্ছে ওয়ালটন। গত ১ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত মিলিয়নিয়ার হওয়ার এই সুযোগ পাবেন ক্রেতারা।
সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে লালমনিরহাটে অনুষ্ঠিত ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর এই র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন ডিভিশন-১২ এর সিডিও ওয়াহিদুজ্জামান। এসময় বিশেষ অতিথি ছিলেন ডিভিশন-১২ এর ডিসিএম শাকিল আহমেদ। এসময় ওয়ালটন প্লাজার কুড়িগ্রামের ম্যানজার রশিদুল ইসলামসহ লালমনিরহাট জোনের ১২ টি প্লাজার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
র‌্যালিতে হাতি ঘোড়া সাজিয়ে প্রদর্শনী করা হয়। এর আগে ওয়ালটন লালমনিরহাট জোনের কর্মকর্তাগন বৃক্ষরোপণ ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT