রবিবার, ২৩ Jun ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা, গাড়ী ও অফিস ভাংচুর 

হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা, গাড়ী ও অফিস ভাংচুর 

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।

লালমনিরহাটের হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য লালমনিরহাট -১ (হাতীবান্ধা-পাটগ্রাম) স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের উপর হামলা, গাড়ী ও নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটছে।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) রাত ১০টায় ওই উপজেলার গড্ডিমারী মেডিকেল মোড় এলাকায় গণসংযোগ করতে গেলে তার উপর হামলা চালায় গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ও তার লোকজন। এ সময় গাড়ী ও অফিস ভাংচুরের ঘটনা ঘটে।

লালমনিরহাট-১(হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী ও সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমানের প্রধান নির্বাচনী এজেন্ট, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সরওয়ার হায়াত খান বলেন, ওই এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ আওয়ামীলীগ, যুব ও ছাত্রলীগের কতিপয় নেতা-কর্মী তাদের পথ রোধ করে গণসংযোগে বাঁধা দেয়। এ সময় স্বতন্ত্র প্রার্থী ও তার সফরসঙ্গীদের উপর হামলাসহ গাড়ী ও অফিস ভাংচুর করা হয়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের গণসংযোগ বাঁধা, গাড়ী ও অফিস ভাংচুরসহ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ প্রার্থীর ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, তার দাবী, স্বতন্ত্র প্রার্থী গণসংযোগের নামে নৌকার বিরুদ্ধে কথা বললে স্থানীয় লোকজনের বাঁধার মুখে পড়ে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT