শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

হাতীবান্ধা সীমান্তে বিজিবির হাতে আটক তিন গরু পাচারকারী

হাতীবান্ধা সীমান্তে বিজিবির হাতে আটক তিন গরু পাচারকারী

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।

লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় সীমান্তে ভারতীয় কাঁটাতারের বেড়ার কাছে গরু পাচারের চেষ্টা করলে তিন চোরা কারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)।

বুধবার (২২নভেম্বর) দুপুরে হাতীবান্ধা থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

এর আগে বুধবার ভোরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি পূর্ব আমঝোল এলাকা থেকে তাদের আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের মৃত রহমান আলীর ছেলে নূরল আমিন (৩৫), একই উপজেলার গোতামারী ইউনিয়নের পূর্ব আমঝোল এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে শফিকুল ইসলাম(৫০) ও নওদাবাস ইউনিয়নের পূর্ব নওদাবাস গ্রামের সায়েদ আলীর ছেলে মোস্তফা(৩০)।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার ভোরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি পূর্ব আমঝোল সীমান্তের ৯০৭/১১ নং পিলার এলাকায় ভারতীয় গরু আনার জন্য প্রবেশ করেন ওই তিন বাংলাদেশী নাগরিক। এ সময় তাদেরকে আটক করেন বনচৌকি বিজিবি ক্যাম্পের টহল দল। এরপর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করেন বিজিবি।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি লালমনিরহাট ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ বলেন, ভারতীয় সীমান্তে চোরাচালানের উদ্দেশ্যে যায় ওই তিন বাংলাদেশী। এ সময় তাদেরকে বনচৌকি বিজিবি ক্যাম্পের টহলদল আটক করেন। এছাড়া তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ও পুলিশে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT