বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

হাতীবান্ধায় সরকারী সহায়তা পেলেন বন্যাদুর্গতরা

হাতীবান্ধায় সরকারী সহায়তা পেলেন বন্যাদুর্গতরা

মোঃ ফরহাদ হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

হাতীবান্ধা উপজেলার সাত ইউনিয়নের বন্যাদুর্গত মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ করেছে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

গত ২২ জুন থেকে সানিয়াজান, ফকিরপাড়া, বড়খাতা, সিঙ্গিমারী, সিন্দুর্ণা, পাটিকাপাড়া ও ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদের মাধ্যমে বন্যাদুর্গত মানুষদের মাঝে দশ কেজি করে চাল বিতরণ শুরু হয়েছে বলে জানা গেছে।

২৪ জুন (শনিবার) উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদে ২৩০০ পরিবারে দশ কেজি করে চাল বিতরণ করেন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল।

অপর দিকে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদে ২হাজার ২শত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চাল বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, হাতীবান্ধা থানার ওসি শাহা আলম, ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মশিউর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বরকত হোসেনসহ  ইউপি সদস্যগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন, আমার ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে বন্যার পানি ঢুকে পড়ায় দুর্গত ২০০ পরিবারে সরকারী ত্রাণসহায়তা প্রদান করা হয়েছে।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT