সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

হাতীবান্ধায় ভুট্টা ক্ষেতের মরদেহের পরিচয় ও ২৪ ঘন্টা পর মাথা উদ্ধার

হাতীবান্ধায় ভুট্টা ক্ষেতের মরদেহের পরিচয় ও ২৪ ঘন্টা পর মাথা উদ্ধার

জেলা প্রতিনিধি, লালমিনরহাট।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত পরিচয়ে মস্তকবিহীনর যুবককের (২৫) মরদেহের পরিচয় ও ২৪ ঘন্টা পর মস্তক উদ্ধার করছে পুলিশ। এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

হত‌্যাকান্ডের ঘটনার তদন্তে (সিআইডি) একটি দল কাজ করছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া গ্রামে একটি ডোবা থেকে ওই যুবকের মস্তক উদ্ধার করেছেন পুলিশ। এ সময় একটি ছুরি, মোবাইল ফোন ও একটি জ্যাকেট উদ্ধার হয়।

শুক্রবার রাতে সিআইডি দলটি হাতীবান্ধা থানায় প্রথমত মানিকুলের পরিচয় নিশ্চিত হওয়ার মধ‌্যে দিয়ে তদন্ত শুরু করেন।

সে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ডাঙ্গাটারি গ্রামের আব্দুর ছাত্তারের ছেলে মানিকুল ইসলাম (২৫)। নিহত মানিকুল ইসলাম একজন ভ্যানচালক।

এর আগে শুক্রবার(১৯ জানুয়ারী) দুপুরে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমণীগঞ্জ গ্রামের ভুট্টাক্ষেত থেকে পুলিশ মস্তকবিহীন মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের ছেলে বাবুলের একটি ভ্যান চুরি হয়। ওই চুরি ঘটনায় মানিকুল ইসলামে সন্দেহ করে বাবুলের পরিবার লোকজন। এ ঘটনার পর থেকে মানিকুল নিখোঁজ হয়।

তবে ধারনা করা হচ্ছে ভ্যান চুরির ঘটনার কারণে মানিকুল হত্যাকান্ডের শিকার হতে পারে।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে ভুট্টা খেতে ঘাস তুলতে এসে এক নারী মস্তকবিহীন লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে সংবাদ দেন। পরে হাতীবান্ধা থানা থেকে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

মৃত যুবকের পরনে ফুলহাতা সাদা ডোরাকাটা শার্ট, ফুলপ্যান্ট এবং পায়ে দুই ফিতার স্যান্ডেল ছিল।

নিহত মানিকুলের স্ত্রী শাকিলা আক্তার বলেন, বৃহস্পতিবার বিকালে ফোন তার স্বামীর সাথে কথা হয়। তার স্বামী তাকে জানান, রাত ৮টার মধ‌্যে বাড়ি এসে কাপড় নিয়ে ঢাকা চলে যাবেন। মোবাইল ফোন পাশে রাখতে বলেন। তিনি বাড়ি আসবেন এটা কাউকে বলার দরকার নেই। কিন্তু রাত ৮ টার পর তাকে আর ফোনে পাওয়া যায়নি।

 

এ বিষয় হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ২৪ ঘন্টা পর ওই যুবকের ডোবা থেকে মস্তকটি উদ্ধার হয়েছে।
হত্যাকান্ডের বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT