বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

হাতীবান্ধায় বিএনপি’র কার্যালয়ে ভাংচুরের অভিযোগ আওয়ামী লীগের বিরুদ্ধে

হাতীবান্ধায় বিএনপি’র কার্যালয়ে ভাংচুরের অভিযোগ আওয়ামী লীগের বিরুদ্ধে

লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপি’র কার্যালয়ের আসবারপত্র ভাঙচুরের অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামীলীগের বিরুদ্ধে।

সোমবার (২২মে) রাত ৮টায় হাতীবান্ধা উপজেলা বিএনপির কার্যালয় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগের বিরুদ্ধে বিএনপির পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ তুলে।

এর আগে সোমবার (২২মে) বিকেল সাড়ে ৫টায় হাতীবান্ধা উপজেলার তেল পাম্প সংলগ্ন তালাবদ্ধ বিএনপি’র কার্যালয়ে তালা ভেঙ্গে আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে।


জানা গেছে, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধান মন্ত্রীকে হত্যার হুমকির ঘটনায় হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে হাতীবান্ধা মেডিকেল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলা বন্দরে আসার পথে তেল পাম্প সংলগ্ন তালাবদ্ধ বিএনপি কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুর চালায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু হামলার ঘটনা অস্বীকার করে জাগো নিউজকে বলেন, বিএনপি’র অভ্যন্তরীণ কোন্দলের কারনে তাদের অফিস ভাঙচুর হয়েছে। আমাদের নেতাকর্মীরা কোন দুঃখে ওদের পার্টি অফিস ভাঙচুর করবে। আমাদের বিক্ষোভ সমাবেশ ছিল উপজেলা অডিটরিয়ামে। আর বিএনপি অফিস ছিল দুরে তেল পাম্পের পূর্ব দিকে।

হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে তালা ভেঙ্গে প্রবেশ করে পার্টি অফিসের চেয়ার-টেবিল সবকিছুই ভাঙচুর করেন। এ সময় দলীয় কার্যালয়ে কেউ ছিলনা।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ টহলে রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT