সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

মোঃ ফরহাদ হোসেন নিজস্ব প্রতিবেদক:

 

লালমনিরহাটের হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে রাজপথ অবরুদ্ধ করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্কুলপড়ুয়া ছাত্রছাত্রীরা।

বৃহস্পতিবার সকাল দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত দেড় ঘন্টা লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরুদ্ধ করে রাখে কয়েক শতাধিক শিক্ষার্থী। সেসময় নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দেয় শিক্ষার্থীরা।

গত ২৫ জুলাই উপজেলার রমনীগঞ্জ একটেল টাওয়ার এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে আকাশ নামের এক কিশোরের মৃত্যু এবং তার সাথে থাকা মোটরসাইকেলের অন্য দুই আরোহী গুরুতর আহত হন।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা মহাসড়কে গতিরোধক নির্মাণ, ঝুকিপূর্ণ চৌরাস্তায় সর্বদা ট্রাফিক পুলিশের অবস্থান, মহাসড়কে চলাচলকারী যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ ও লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ঝুকিপূর্ণ স্থানগুলোতে গোলচত্ত্বর স্থাপনের দাবি জানান।

মানববন্ধনের জন্য দেড় ঘন্টা রাস্তা অবরোধ করার কারণে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক এবং বড়খাতা-জলঢাকা বাইপাস মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে মানববন্ধন কর্মসূচি সমাপ্ত করা হয়।

মহাসড়কে দ্রুতগতির যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ ও নিয়মিত পুলিশ পেট্রোলিংয়ের মাধ্যমে অপমৃত্যু ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হোক এমনটাই দাবি সাধারণ মানুষের।

 

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT