রবিবার, ২৩ Jun ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

হাতীবান্ধায় নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

হাতীবান্ধায় নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

মোঃ ফরহাদ হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

“শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু” এই প্রতিপাদ্যকে লক্ষ্য করে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) উক্ত অনুষ্ঠানে এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ ও বিগত দিনে কলেজের সাবেক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের চারবারের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ।

বড়খাতা কলেজের অধ্যক্ষ নুর-এ-এলাহী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাতীবান্ধা মহিলা কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু, দইখাওয়া আদর্শ কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন, জেলার একমাত্র এমপিওভুক্ত কৃষি ডিপ্লোমা প্রতিষ্ঠান জমসেদ আলী কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, বড়খাতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সলিম উদ্দিন, বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল, বড়খাতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল বারী, বড়খাতা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আহসান হাবীব লাভলু প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে নৈতিক অবক্ষয় হ্রাস করে সুশিক্ষায় শিক্ষিত হয়ে এলাকার সম্মান সমুন্নত রাখার জন্য আহবান জানান।

উল্লেখ্য ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকে দীর্ঘ ২৪ বছরের কৃতি শিক্ষার্থীরা বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তরে কর্মরত রয়েছেন। তাদেরকে কলেজের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT