সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

হাতীবান্ধায় চমক দিলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান প্রধান 

হাতীবান্ধায় চমক দিলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান প্রধান 

লালমনিরহাট প্রতিনিধি।।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। তৃণমূল পর্যায়ে গিয়ে ভোটারদের কাছ গিয়ে নৌকার উন্নয়নমূলক ৩৫ টি প্রকল্পের কথা বলে নৌকায় ভোট চাচ্ছেন আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

এদিকে লালমনিরহাট-১ (পাটগ্রাম ও হাতীবান্ধা) আসনের দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ব্যাংক কর্মকর্তা আতাউর রহমান প্রধান।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২ থেকে রাত ১০ টা পর্যন্ত লালমনিরহাট-১ আসনের হাতীবান্ধা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালায়।

দুপুরে  বিশাল মোটরসাইকেল বহর নিয়ে হাতীবান্ধায় প্রবেশ করেন সাবেক ব্যাংক কর্মকর্তা আতাউর রহমান প্রধান। এসময় তিনি হাতীবান্ধার জোড়া পুকুর,বড়খাতা, মাজার,শাহ গরিবুল্লাহ মাজার, হাতীবান্ধা, দইখাওয়া,বোর্ডের হাট,জাওরানি,ভেলাগুড়িসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করে লিফলেট বিতরণ করেন।

সাবেক ব্যাংক কর্মকর্তা ও নৌকার মনোনয়ন প্রার্থী আতাউর রহমান প্রধান বলেন,বর্তমান সরকারের উন্নয়ন দেখে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। নৌকা মানে উন্নয়ন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো নৌকায় মাখা ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। গ্রামে গঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে এখন আর মানুষ না খেয়ে থাকে না।

তিনি আরো বলেন,লালমনিরহাট-১ হাতীবান্ধা পাটগ্রাম আসনে নৌকার মনোনয়ন যাকেই দিবে আমরা তার পক্ষেই কাজ করবো। সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, আমি ২০১৬ সালে ব্যাংক থেকে অবসর গ্রহণ করেছি পরে। সোনালী ব্যাংকে চুক্তিভিত্তিক চাকরি করি।

নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সাবেক ব্যাংক কর্মকর্তা আতাউর রহমানের সাথে গণসংযোগ করেন, সাবেক লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সারারাত খান,হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বদিউজ্জামান ভেলু,হাতীবান্ধা উপজেলার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,অশনি কুমার রায, বাবলা,কায়েত, আবুল কালাম আজাদ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আগামী শুক্রবার ও শনিবার হাতীবান্ধার আরো কয়েকটি ইউনিয়নের তিনি গণসংযোগ করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT