মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

হাতীবান্ধায় হত্যার তিন দিনও গ্রেফতার হয়নি আসামি, প্রতিবাদে মানববন্ধন

হাতীবান্ধায় হত্যার তিন দিনও গ্রেফতার হয়নি আসামি, প্রতিবাদে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি ।।

লালমনিরহাটের হাতীবান্ধায় ভ্যান চালক মানিকুল ইসলাম হত্যাকান্ডের ৩ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি। ভ্যান চুরির ঘটনায় মানিকুলের সাথে সিরাজুল ইসলাম ও রশিদুল ইসলাম নামে আরও দুই জন ভ্যান চালক জড়িত তাদেরকেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। এই ঘটনায় এলাকায়বাসী মানববন্ধন ও সড়ক অবরোধ করেন।

 

রোববার (২১জানুয়ারী) হাতীবান্ধা উপজেলা পরিষদের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে মানববন্ধন শেষে ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করেন।

মানিকুলের পরিবারের দাবী সিরাজুল ও রশিদুলকে গ্রেফতার করতে পারলেই এ হত্যাকান্ডের রহস্য বের হবে।

স্থানীয়রা ও পুলিশ জানান, গত ১৩ জানুয়ারী হাতীবান্ধা উপজেলা পরিষদের সামনে থেকে বাবুল নামে এক ব্যক্তির একটি ভ্যান চুরি হয়। ওই চুরির ঘটনায় সন্দেহ করা হয় সিঙ্গিমারী গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মানিকুল ইসলাম। ঘটনার দিন থেকে নিখোঁজ মানিকুল।

এর আগে গত ১৯ জানুয়ারী ওই উপজেলার রমনীগঞ্জ এলাকা ভুট্টা ক্ষেত থেকে মানিকুলের মাথা বিহীন দেহ উদ্ধার করে পুলিশ। এক দিন পর দালালপাড়া গ্রামে ডোবা থেকে মাথা, মোবাইল ও ছুড়ি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পর পরেই বাড়ি ছাড়া হয় সিরাজুল ও রশিদুলও। ওই হত্যাকান্ডের ঘটনায় শুক্রবার মানিকুলের মা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করলেও ৩ দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রোববার সকালে হাতীবান্ধা উপজেলা পরিষদের গেটে মানববন্ধন ও সড়ক অবরোধে অংশ নিয়ে হত্যাকান্ডের শিকার মানিকুলের স্ত্রী শাকিলা বলেন, আজ ৭২ ঘন্টা পার হয়ে গেলে এখনো এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত তা পুলিশ বের করতে পারেনি। আমি আমার স্বামীর হত্যকান্ডের বিচার চায় এবং কেন এখনো হত্যাকারীরা গ্রেফতার হলো না তা জানতে চাই।

স্কুল শিক্ষক আজিজুল বারী বলেন, চুরি হওয়া ভ্যান উদ্ধার হলো। ওই চুরির সাথে কারা কারা জড়িত তা প্রমাণিত। তাহলে এ হত্যাকান্ডের সাথে কে বা কারা জড়িত তা কিন্তু পরিস্কার। তারপরও পুলিশ তাদের কি কারণে গ্রেফতার করতে পারছে না।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আমরা আমাদের সাধ্যমত হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশাকরি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীরা গ্রেফতার হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT