সোমবার, ১৫ Jul ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

হাওরে বেশি সময় কাটাবেন আবদুল হামিদ

হাওরে বেশি সময় কাটাবেন আবদুল হামিদ

রাজসিক বিদায় নিয়ে বঙ্গভবন ছেড়ে রাজধানীর নিকুঞ্জের ‘প্রেসিডেন্ট লজে’ উঠেছেন সদ্য বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার (২৪ এপ্রিল) বঙ্গভবন থেকে আনুষ্ঠানিক বিদায় নিয়ে নিজের বাড়িতে ওঠেন তিনি।

নিকুঞ্জ আবাসিক এলাকার তিন নম্বর রোডের ৬ নম্বর বাড়ি প্রেসিডেন্ট লজে ওঠার আগে তিনি সাংবাদিকদের প্রতিক্রিয়া জানিয়েছেন। সদ্য বিদায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, ‘আমার জীবনের বাকি সময়টুকু জন্মস্থান কিশোরগঞ্জের হাওর এলাকায় কাটাতে চাই।’

তবে তিনি তার অবসর জীবনকে তিন ভাগে ভাগ করার কথা জানিয়েছেন। ঢাকা, কিশোরগঞ্জ শহর ও হাওর অঞ্চল- এ তিন জায়গায়ই তিনি অবস্থান করবেন। এ সময়ে রাজনীতি নিয়ে তার কোনো ভাবনা নেই বলে জানিয়েছেন আবদুল হামিদের বড় ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক।

 

এদিকে, রাষ্ট্রপতি থাকাকালীন গত ১০ বছরের সব অর্জন দেশবাসীর উদ্দেশ্যে উৎসর্গ করেছেন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। তাকে সব ধরনের সহায়তার জন্য গণমাধ্যমকর্মী ও গণমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সদ্য বিদায়ী রাষ্ট্রপতি।

অন্যদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সদ্য সাবেক এ রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক বলেন, বাবার রাজনৈতিক বিষয়ে এখন আর তেমন কোনো ভাবনা নেই। হাওর অঞ্চলকে তিনি অনেক ভালোবাসেন। তিনি সেখানেই বেশি সময় থাকবেন বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT